Home জাতীয় গত ১ মাসে দেড় হাজারের বেশি পর্নোগ্রাফিক ওয়েবসাইট বন্ধ: নাহিদ ইসলাম

গত ১ মাসে দেড় হাজারের বেশি পর্নোগ্রাফিক ওয়েবসাইট বন্ধ: নাহিদ ইসলাম

ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়ের উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। ছবি: সংগৃহীত।

গত এক মাসে সরকার দেড় হাজারেরও বেশি পর্নোগ্রাফিক ওয়েবসাইট বন্ধ করেছে বলে জানিয়েছেন অন্তর্বর্তীকালীন সরকারের ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি এবং তথ্য মন্ত্রণালয়ের উপদেষ্টা নাহিদ ইসলাম। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বিকেলে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ তথ্য জানান।

উপদেষ্টা নাহিদ ইসলাম বলেন, ‘টেলিযোগাযোগ অধিদপ্তর কর্তৃক ইন্টারনেট থেকে এক হাজার ৬৬৭টি পর্ন ওয়েবসাইট এবং ৫৬০টি জুয়ার ওয়েবসাইট বন্ধ করা হয়েছে।’

আরও পড়তে পারেন-

সংবাদ সম্মেলনে এক সাংবাদিক ফাতেমা তাসনিম নামক এক নারীকে নাহিদ ইসলামের বোন পরিচয় নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে চলমান আলোচনা সম্পর্কে জানতে চান। জবাবে উপদেষ্টা বলেন, ‘আমরা দুই ভাই, আমার কোনো বোন নেই।’

তিনি আরও জানান, হাসপাতালে থাকার সময় ফাতেমা তাসনিম তার পরিবারকে সহায়তা করেছিলেন। ‘যখন হাসপাতালে ছিলাম, তখন আমাদের পরিবারের লোকজন আমার সঙ্গে ছিলেন না। তারা কেউ কথাও বলতে পারতেন না। তখন তিনি (ফাতেমা তাসনিম) আমাদেরকে সহযোগিতা করেছেন,’ বলেন নাহিদ।

সে সময়ে তিনি [তাসনিম] কোন গণমাধ্যমকে কোন পরিচয়ে কথা বলেছিলেন, তা দেখার মতো অবস্থা ছিল না বলে জানান নাহিদ ইসলাম। ‘এছাড়া তিনি গণ অধিকার পরিষদের রাজনীতির সঙ্গে যুক্ত,’ বলেন তিনি।

উম্মাহ২৪ডটকম: আইএএ

উম্মাহ পড়তে ক্লিক করুন-
https://www.ummah24.com

দেশি-বিদেশি খবরসহ ইসলামী ভাবধারার গুরুত্বপূর্ণ সব লেখা পেতে ‘উম্মাহ’র ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।