Home জাতীয় বন্যাদুর্গতদের সহায়তায় ত্রাণ সংগ্রহে বিএনপি কমিটি গঠন

বন্যাদুর্গতদের সহায়তায় ত্রাণ সংগ্রহে বিএনপি কমিটি গঠন

দেশের পূর্বাঞ্চলে বন্যাদূর্গত মানুষদের সহায়তার জন্য ত্রাণ সংগ্রহ করার উদ্দেশ্যে ৮ সদস্যের একটি ত্রাণ সংগ্রহ কমিটি গঠন করেছে বিএনপি। শনিবার (২৪ আগস্ট) দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

ত্রাণ সংগ্রহ কমিটির আহ্বায়ক করা হয়েছে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ডা. এজেডএম জাহিদ হোসেন, সদস্য সচিব যুগ্ম মহাসচিব আব্দুস সালাম আজাদ, সদস্য মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, বিএনপির সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. পারভেজ রেজা কাকন, কৃষক দলের সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিন, যুবদলের সিনিয়র সহ-সভাপতি রেজাউল করিম পল, স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি ইয়াসিন আলী, ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি আবু আফসান মো. ইয়াহিয়া।

আরও পড়তে পারেন-

বিজ্ঞপ্তিতে বলা হয়, উল্লিখিত কমিটি দেশের পূর্বাঞ্চলে প্রলয়ঙ্কারী বন্যায় উপদ্রুত মানুষদের সাহায্যার্থে শুকনো খাবার, বাচ্চাদের কাপড়, মোমবাতি, দেশলাই, বিশুদ্ধ পানি ও প্রয়োজনীয় ঔষধ দলের নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে সংগ্রহ করবে। দেশের সর্বস্তরের জনগণকে বন্যার্তদের সাহায্যার্থে সাধ্যানুযায়ী উল্লিখিত ত্রাণ সামগ্রী নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে প্রদান করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

উম্মাহ২৪ডটকম: আইএ

উম্মাহ পড়তে ক্লিক করুন-
https://www.ummah24.com

দেশি-বিদেশি খবরসহ ইসলামী ভাবধারার গুরুত্বপূর্ণ সব লেখা পেতে ‘উম্মাহ’র ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।