Home জাতীয় শেখ হাসিনাকে বিচারের কাঠগড়ায় দাঁড় করাতে হবে: মামুনুল হক

শেখ হাসিনাকে বিচারের কাঠগড়ায় দাঁড় করাতে হবে: মামুনুল হক

ব্রাহ্মণবাড়িয়ায় বক্তব্য দিচ্ছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের সাবেক যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক। বুধবার বিকেলে শহরের আব্দুল কুদ্দুস মাখন মুক্তমঞ্চে।

বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব ও হেফাজতে ইসলাম বাংলাদেশের সাবেক যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক বলেছেন, ৪৫ বছর ধরে শেখ হাসিনা প্রতিশোধের রাজনীতি করেছেন। আওয়ামী লীগের রাজনীতি প্রতিহিংসার রাজনীতি। খুনি শেখ হাসিনাকে বিচারের কাঠগড়ায় দাঁড় করাতে হবে।

আজ বুধবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া শহরের আবদুল কুদ্দুস মাখন পৌর মুক্তমঞ্চে হেফাজতে ইসলাম আয়োজিত মহাসমাবেশে তিনি এ কথাগুলো বলেন। মহাসমাবেশ আহ্বান করেন হেফাজতে ইসলামের মহাসচিব মাওলানা সাজিদুর রহমান। এতে সভাপতিত্ব করেন জেলা হেফাজতে ইসলামের সভাপতি মুফতি মুবারক উল্লাহ।

মামুনুল হক আরও বলেন, ‘অন্তর্বর্তীকালীন সরকার, ছাত্রসমাজ ও হেফাজতে ইসলামের নেতাদের সতর্ক করে বলতে চাই, আওয়ামী লীগের রাজনীতি প্রতিহিংসার রাজনীতি। খুনি শেখ হাসিনাকে বিচারের কাঠগড়ায় দাঁড় করাতে হবে। প্রয়োজনে পূর্বের ন্যায় আগামীতেও দেশের স্বাধীনতা রক্ষায় আবার রক্ত দেব।’

আরও পড়তে পারেন-

হেফাজতে ইসলামের এই নেতা বলেন, ‘শেখ হাসিনা নরেদ্র মোদির ঘরে বসে ১৫ আগস্টকে কেন্দ্র করে বিশৃঙ্খলা সৃষ্টি করার জন্য উসকানি দিচ্ছেন। আওয়ামী লীগসহ অঙ্গসংগঠনের দ্বারা হাতুড়ি লীগের ভূমিকা পালন করার চেষ্টা করছেন। এখন বাংলাদেশ ফ্যাসিবাদী পরাধীন দেশ নয়। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের মধ্য দিয়ে এক সাগর রক্তের বিনিময়ে স্বাধীন করা বাংলাদেশ। ১৫ আগস্টে বিশৃঙ্খলা করার পাঁয়তারা করা হলে সারা দেশে তাদের প্রতিরোধ করা হবে।’

সমাবেশে অন্যান্যের মধ্যে হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা জুনায়েদ আল হাবিবী, যুগ্ম মহাসচিব মাওলানা খালেদ সাইফুল্লাহ আইয়ূবী, অর্থ সম্পাদক মাওলানা মনির কাসেমী, নায়েবে আমির মাওলানা মহিউদ্দিন রাব্বানী, কেন্দ্রীয় সম্পাদক মাওলানা কেফাতুল্লাহ আজহারী প্রমুখ বক্তব্য দেন।

উম্মাহ২৪ডটকম: আইএ

উম্মাহ পড়তে ক্লিক করুন-
https://www.ummah24.com

দেশি-বিদেশি খবরসহ ইসলামী ভাবধারার গুরুত্বপূর্ণ সব লেখা পেতে ‘উম্মাহ’র ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।