Home জাতীয় সকল ধর্মের নাগরিকদের সমঅধিকার সুনিশ্চিত করা হবে: ধর্ম উপদেষ্টা

সকল ধর্মের নাগরিকদের সমঅধিকার সুনিশ্চিত করা হবে: ধর্ম উপদেষ্টা

অন্তর্বর্তী সরকারের ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত উপদেষ্টা ড. আ ফ ম খালিদ হোসেন। ছবি: সংগৃহিত।

অন্তর্বর্তী সরকারের ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত উপদেষ্টা ড. আ ফ ম খালিদ হোসেন বলেছেন, ধর্ম-বর্ণ-গোত্র নির্বিশেষে এ দেশটি আমাদের সকলের। সকল নাগরিকের সমঅধিকার সুনিশ্চিত করা হবে।

আজ রোববার (১১ আগস্ট) সচিবালযে নিজ দপ্তরে যোগ দিয়ে কর্মকর্তা ও কর্মচারীদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন ধর্ম বিষয়ক উপদেষ্টা। ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতেই মন্ত্রণালয়ের কর্মকর্তারা উপদেষ্টাকে স্বাগত জানান।

আরও পড়তে পারেন-

পরে, সভায় ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের কর্মপরিধি এবং ভিশন ও মিশন উপস্থাপন করা হয়। এছাড়া, মন্ত্রণালয়ের চলমান উন্নয়ন কর্মকাণ্ড সম্পর্কে উপদেষ্টাকে অবহিত করা হয়। ধর্মসচিব মু. আ. হামিদ জমাদ্দার মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন।

উপদেষ্টা ড. আ ফ ম খালিদ হোসেন সভায় ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক ড. মহা. বশিরুল আলম, হজ অনুবিভাগের অতিরিক্ত সচিব মো. মতিউল ইসলাম, উন্নয়ন অনুবিভাগের অতিরিক্ত সচিব মু. আ. আউয়াল হাওলাদার, বাজেট ও অনুদান অনুবিভাগের অতিরিক্ত সচিব মো. ফজলুর রহমান, সংস্থা ও আইন অনুবিভাগের অতিরিক্ত সচিব মো. সাইফুল ইসলাম, ওয়াকফ প্রশাসক ড. মো. গোলাম কবীরসহ মন্ত্রণালয়ের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন।

উম্মাহ২৪ডটকম: আইএ

উম্মাহ পড়তে ক্লিক করুন-
https://www.ummah24.com

দেশি-বিদেশি খবরসহ ইসলামী ভাবধারার গুরুত্বপূর্ণ সব লেখা পেতে ‘উম্মাহ’র ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।