Home অন্যান্য খবর ধর্মমন্ত্রণালয়ের উপদেষ্টা ড. আফম খালিদকে মুফতি তাজুল ইসলাম আশরাফীর শুভেচ্ছা

ধর্মমন্ত্রণালয়ের উপদেষ্টা ড. আফম খালিদকে মুফতি তাজুল ইসলাম আশরাফীর শুভেচ্ছা

নতুন অন্তর্বর্তীকালীন সরকারে আলেম প্রতিনিধি হিসেবে ধর্মমন্ত্রণালয়ের উপদেষ্টার দায়িত্ব পাওয়ায় লেখক, গবেষক ও জনপ্রিয় আলেম ড. মাওলানা আ ফ ম খালিদ হোসেনকে প্রাণঢালা শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নেতা ও জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের ঢাকা মহানগর সহ-সভাপতি শায়খুল হাদীস মুফতি তাজুল ইসলাম আশরাফী।

আজ (৯ আগস্ট) শুক্রবার এক অভিনন্দন বার্তায় তিনি বলেন, জনধিকৃত শেখ হাসিনার স্বৈর শাহী ও ফ্যাসিবাদ উৎখাতের লড়াইয়ে দেশের আলেম সমাজ, মাদ্রাসা ছাত্র ও তাওহিদী জনতার ধারাবাহিক দীর্ঘ রক্তাদান ও আত্মত্যাগ রয়েছে। বৈষম্যবিরোধী ও এক দফার ছাত্র-জনতার আন্দোলনেও দেশের আলেম সমাজ, মাদ্রাসা ছাত্র ও তাওহিদী জনতার গৌরবময় অংশগ্রহণ ছিল। তাই নতুন অন্তর্বর্তী সরকারে উলামায়ে কেরামের প্রতিনিধিত্ব রাখার দাবি ওঠেছিল দেশের আলেম সমাজ, তরুণ মাদ্রাসা ছাত্র ও তাওহিদী জনতার পক্ষ থেকে। আলহামদুলিল্লাহ, বৈষ্যমবিরোধী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দসহ নতুন অন্তর্বর্তী সরকার গঠনে সংশ্লিষ্টগণ এই প্রত্যাশার প্রতি শ্রদ্ধাপ্রদর্শন করে দেশের আলেম সমাজে গ্রহণযোগ্য ড. আ ফ ম খালেদ হোসেনকে উপদেষ্টা পরিষদে রাখায় দেশের আলেম-উলামা, মাদ্রাসা ছাত্র ও ধর্মপ্রাণ জনতা আশ্বস্ত ও খুশি হয়েছে।

আরও পড়তে পারেন-

মুফতি তাজুল ইসলাম আশরাফী আরো বলেন, নতুন সরকারে আমাদের সকলের প্রিয়, লেখক, গবেষক ও জনপ্রিয় বক্তা আলেম ড. আ ফ ম খালেদ হোসেন ধর্মমন্ত্রণালয়ের উপদেষ্টার দায়িত্ব পাওয়ায় অনেক ভাল লাগছে। আমরা মনে করি, তিনি অত্যন্ত যোগ্য ও দক্ষ একজন আলেম। তাঁর মাঝে সহনশীলতা, প্রজ্ঞা, দূরদর্শীতার গুণ রয়েছে। তিনি সকলের সাথে অত্যন্ত সুন্দরভাবে কথা বলেন। আমরা আশা করছি, বৈষম্যমুক্ত ও সহনশীল সমাজ গঠনে তিনি নিজের দক্ষতা ও অভিজ্ঞতার স্বাক্ষর রাখতে পারবেন। এতে করে আমরা একটা সহনশীল, আদর্শবান ও শান্তিপূর্ণ দেশ গড়ার কাজ এগিয়ে নিতে পারব। একই সাথে আশা করি, কোন ধরনের ইসলামবিদ্বেষী মহল দেশের আলেম-উলামা ও তাওহিদী জনতার বিরুদ্ধে ষড়যন্ত্র করার সুযোগ পাবে না। আমরা সকল ধর্মমতের মানুষের মিলে মিশে সুন্দর ও আদর্শবান বৃহত্তর সমাজ ও শক্তিশালী দেশ গড়ার লক্ষ্যে কাজ করে যাব। আমরা দলমত ও ধর্মবর্ণ নির্বিশেষে সকলের সমান নাগরিক অধিকার, সুবিচার, ইনসাফ ও নিরাপত্তায় বিশ্বাসী। আমরা আশা করি, নতুন সরকারের আমলে জনপ্রত্যাশা পূরণ হবে এবং দেশ উন্নত ও শক্তিশালী হবে। নাগরিকরা স্বাধীনতা ও অধিকার ফিরে পাবে।

শুভেচ্ছা বার্তায় মুফতি তাজুল ইসলাম আশরাফী ড. মাওলানা আ ফ ম খালিদ হোসেনের নিরাপদ, সুস্থ, সাফল্যমণ্ডিত ও বরকতময় জীবনের জন্য দোয়া করেন। – বিজ্ঞপ্তি।

উম্মাহ২৪ডটকম: এমএ

উম্মাহ পড়তে ক্লিক করুন-
https://www.ummah24.com

দেশি-বিদেশি খবরসহ ইসলামী ভাবধারার গুরুত্বপূর্ণ সব লেখা পেতে ‘উম্মাহ’র ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।