Home অন্যান্য খবর ধর্মমন্ত্রণালয়ের দায়িত্ব পাওয়ায় ড. আফম খালিদকে মুফতি জাকিরের অভিনন্দন

ধর্মমন্ত্রণালয়ের দায়িত্ব পাওয়ায় ড. আফম খালিদকে মুফতি জাকিরের অভিনন্দন

নোবেল বিজয়ী অধ্যাপক ড. মোহাম্মদ ইউনূসের নেতৃত্বাধীন অন্তর্বর্তীকালীন সরকারে আলেম প্রতিনিধি হিসেবে ধর্মমন্ত্রণালয়ের উপদেষ্টার দায়িত্ব পাওয়ায় ড. মাওলানা আ ফ ম খালিদ হোসেনকে প্রাণঢালা অভিনন্দন ও মোবারকবাদ জানিয়েছেন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নেতা ও জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের অর্থসম্পাদক মুফতি জাকির হোসাইন কাসেমী।

আজ (৯ আগস্ট) শুক্রবার এক অভিনন্দন বার্তায় তিনি বলেন, ফ্যাসিবাদ উৎখাতের লড়াইয়ে দেশের আলেম সমাজের ধারাবাহিক দীর্ঘ রক্তাদান ও আত্মত্যাগ রয়েছে। তাই নতুন অন্তর্বর্তী সরকারে উলামায়ে কেরামের প্রতিনিধিত্ব রাখার দাবি ওঠেছিল দেশের আলেম সমাজ, তরুণ মাদ্রাসা ছাত্র ও তাওহিদী জনতার পক্ষ থেকে। আলহামদুলিল্লাহ, বৈষ্যমবিরোধী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দসহ নতুন অন্তর্বর্তী সরকার গঠনে সংশ্লিষ্টগণ এই প্রত্যাশার প্রতি শ্রদ্ধাপ্রদর্শন করে দেশের আলেম সমাজে গ্রহণযোগ্য ড. আ ফ ম খালেদ হোসেনকে উপদেষ্টা পরিষদে রাখায় আমরা আশ্বস্ত হয়েছি।

আরও পড়তে পারেন-

তিনি বলেন, নতুন সরকারে আমাদের সকলের প্রিয় আলেম ড. আ ফ ম খালেদ হোসেন ধর্মমন্ত্রণালয়ের উপদেষ্টার দায়িত্ব পাওয়ায় দেশের আলেম সমাজ ও মাদ্রাসা ছাত্ররা খুবই খুশী হয়েছেন। আমরা মনে করি, তিনি অত্যন্ত যোগ্য ও দক্ষ একজন আলেম। তাঁর মাঝে সহনশীলতা, প্রজ্ঞা, দূরদর্শীতার গুণ রয়েছে। আমরা আশা করছি, বৈষম্যমুক্ত ও সহনশীল সমাজ গঠনে তিনি নিজের দক্ষতা ও অভিজ্ঞতার সাক্ষর রাখতে পারবেন। এতে করে আমরা একটা সহনশীল, আদর্শবান ও শান্তিপূর্ণ দেশ গড়ার কাজ এগিয়ে নিতে পারব।

শুভেচ্ছা বার্তায় মুফতি জাকির হোসাইন কাসেমী ড. মাওলানা আ ফ ম খালিদ হোসেনের নিরাপদ, সুস্থ, সাফল্যমণ্ডিত ও বরকতময় জীবনের জন্য দোয়া করেন। – বিজ্ঞপ্তি।

উম্মাহ২৪ডটকম: এমএ

উম্মাহ পড়তে ক্লিক করুন-
https://www.ummah24.com

দেশি-বিদেশি খবরসহ ইসলামী ভাবধারার গুরুত্বপূর্ণ সব লেখা পেতে ‘উম্মাহ’র ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।